ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ

চেঞ্জিং রুমসহ বিউটি পার্লারে ক্লোজ সার্কিট টিভি ক্যামেরা বসানোর মামলার আসামি উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার এমিরেটসের একটি ফ্লাইটে দুবাই থেকে ঢাকায় ফেরেন তিনি। বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ধানমন্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার আবু তালেব বলেছেন, ইমিগ্রেশন পুলিশকে জানানোর পর আমরা তাকে আমাদের হেফাজতে নিয়ে ঢাকা সিএমএম আদালতে পাঠিয়েছি।


তিনি জানান, তিনি যেহেতু সন্তান সম্ভবা, তাই পুলিশ তাকে রিমান্ডে রাখার জন্য চাইবে না।


গত ২৭ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা পায় পুলিশ। একজন নারী ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উইমেন্স ওয়ার্ল্ডের ধানমন্ডি শাখা থেকে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করে। তখন তিনজনকে আটক করা হয়।


সেদিন ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেছিলেন, একজন নারী ২৬ ডিসেম্বর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় যান। সেখানে তিনি বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা দেখতে পান। এরপর মৌখিকভাবে থানায় অভিযোগ দেন। তার অভিযোগের সত্যতা নিশ্চিতে উইমেন্স ওয়ার্ল্ডের ওই শাখায় গিয়ে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করা হয়। তখন শাখার তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া যায়। 

ads

Our Facebook Page